৫৫ হাজার নিয়োগ কিন্তু এর ভিতর ইনডেক্সধারী ২০ হাজার !

NTRCA নিয়োগ সিস্টেম, NTRCA এর আবিষ্কৃত সিস্টেম?

যাদের চাকরি হয়েছে তাদের অভিনন্দন।একজন বেকারের আর্থিক অবস্থা সবার জানা থাকে।যেখানে একটি আবেদনে মেধা অনুযায়ী একটা চাকরি নিশ্চিত করা যায় সেখানে কেন একজন প্রার্থী শত শত আবেদনের প্রয়োজন পড়ে।

NTRCA কি একটি লাভজনক ব্যবসা প্রতিষ্ঠান?

একজন বেকার না খেয়ে যখন হাজার হাজার টাকার শত শত আবেদন করে ব্যর্থ হয় তখন তার মনের অবস্থা কেমন হয় তা কি কারো জানার প্রয়োজন পড়ে?
৫৫ হাজার নিয়োগ কিন্তু এর ভিতর যদি ইনডেক্সধারীরা ২০ হাজার দখল করে নেয় তাহলে নতুন ৫৫ হাজার প্রার্থী কিভাবে নিয়োগ পেল? ৫৫ হাজার নতুন প্রার্থী যদি নিয়োগ দিতে না পারেন তাহলে কেন ৫৫ হাজারের মুলা ঝুলিয়ে রাখেন?তারপর একই প্রতিষ্ঠানের আবেদনকারীদের মধ্যে মেধাক্রমে এগিয়ে থাকা প্রার্থী সুপারিশকৃত না হয়ে মেধাক্রমে পিছিয়ে থাকা প্রার্থী নিয়োগ পায়।

ব্যাংক নিয়োগের মত চয়েজ রেখে একজন প্রার্থীর একটা আবেদনে নিয়োগ সম্পূর্ণ করা যায় এবং নিয়োগ আবেদনের সময় ইনডেক্সধারীদের জন্য আলাদা অপসন রেখে ইনডেক্সধারীদের চাকরির ফলে তাদের পূর্বের কর্মরত পজিসনে যে পদ গুলো খালি হবে তা পূরণ করা অথবা নিয়োগ সম্পূর্ণের দুই মাসের মধ্যে শূন্য পদ গুলো অপেক্ষামান তালিকা করে তা হতে নিয়োগ দেয়া।

তারা সব জানে কিন্তু করবে না কারন তাদের ব্যবসা জমবে না।বেকারের কথা কেউ ভাবে না।নিবন্ধন সনদধারীরা আপনারাই আপনাদের অধিকার আদায় করতে হবে।সবাই একতাবদ্ধ হন এবং শিক্ষক নিয়োগের একটা স্বচ্ছ সিস্টেম চালু করতে NTRCA কে বাধ্য করুন।এতে সকল নিবন্ধনধারী এবং পরবর্তী জেনারেশন উপকৃত হবে।

একজন শিক্ষক নিবন্ধনধারী

0/Post a Comment/Comments

Stay Conneted